আজঃ রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং, আরবিঃ ১৪ই শাবান, ১৪৪০ হিজরী, বাংলাঃ ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল, এখন সময় রাত ৪:৩৪
এইমাত্র পাওয়া

কাল থেকে মাল্টিপ্ল্যান সেন্টারে মেলা

রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান সেন্টার) কাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ছয় দিনের ডিজিটাল আইসিটি মেলা। মেলার আয়োজক কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি। মেলায় বিশেষ ছাড় ও উপহারে তথ্যপ্রযুক্তি পণ্য প্রদর্শন ও বিক্রি হবে।

আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে মেলা উপলক্ষে কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি তৌফিক এহেসান বলেন, এবার বড় পরিসরে ও জাঁকজমকভাবে মেলা আয়োজন করা হচ্ছে। মেলায় বাংলাদেশের শীর্ষ প্রযুক্তিপণ্য আমদানিকারক ও ব্যবসায়ীরা পণ্য বিক্রি করবে। মেলায় থাকবে মূল্য ছাড়।

তৌফিক এহেসান আরও বলেন, দেশের সর্বস্তরের মানুষের মধ্যে কম্পিউটার ও তথ্যপ্রযুক্তির ব্যাপক ব্যবহার এবং এর সুফল ছড়িয়ে দিতে নিয়মিত এ মেলার আয়োজন করা হয়। মেলায় প্রযুক্তিপণ্যে বিশেষ ছাড় ও উপহারের ঘোষণা দিয়েই আমাদের এই মেলা শুরু হচ্ছে। মেলায় সাড়ে ৬ শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির সর্বশেষ নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে থাকছে র‍্যাফেল-ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার, রক্তদান কর্মসূচি, এন্ট্রিপাশের সঙ্গে বিনা মূল্যে ছবি দেখার ব্যবস্থা, বিনা মূল্যে ইন্টারনেট, ওয়াই-ফাই, গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগিতা​র মতো আয়োজন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত সরকার, ডেলের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা ও গ্লোবাল ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার সুমিত কুমার দাস প্রমুখ।

মেলা চলবে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত। মেলার প্রবেশমূল্য ১০ টাকা। শিক্ষার্থীরা পরি​চয়পত্র দেখিয়ে বিনা মূল্যে ঢুকতে পারবেন।

Check Also

চলতি বছর 6 লাখ শিক্ষার্থীকে উপবৃত্তি দেওয়া হবে : শি

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, চলতি বছর ৬ লাখ শিক্ষার্থীকে উপবৃত্তি দেওয়া হবে। তিনি আজ …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।