আজঃ রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং, আরবিঃ ১৪ই শাবান, ১৪৪০ হিজরী, বাংলাঃ ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল, এখন সময় রাত ৪:৩২
এইমাত্র পাওয়া

জরুরি বৈঠক ডেকেছেন সেতুমন্ত্রী

চলমান ও অসমাপ্ত প্রকল্পগুলো নিয়ে জরুরি বৈঠক ডেকেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৈঠকে অসমাপ্ত ও দীর্ঘদিন ধরে ঝুলে থাকা প্রকল্পগুলো দ্রুত বাস্তবায়নের জন্য তিনি জোরালো নির্দেশ দিতে পারেন বলে আভাস পাওয়া গেছে।
 
মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আজ সোমবার দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন সেতুমন্ত্রী। 

আরো জানা গেছে, সভায় চলমান প্রকল্পের সর্বশেষ অগ্রগতি, বাধা ও সময়সীমা সম্পর্কে জানাতে অধীনস্থ দপ্তর, সংস্থার প্রধান, বাস্তবায়নাধীন প্রকল্পসমূহের পরিচালক, সওজ অধিদপ্তরের জোনপ্রধানদের ডাকা হয়েছে। তাদের কাছ থেকে ওই সব বিষয় জানতে চাইবেন মন্ত্রী। আর যেসব প্রকল্প ঝুলন্ত তা শেষ করতে চূড়ান্ত সময়সীমা বেঁধে দেওয়া হতে পারে।

এ ব্যাপারে সড়ক বিভাগের এক কর্মকর্তা জানান, মূলত কাজের অগ্রগতি ও কবে নাগাদ কাজ শেষ করা হবে তা জানতে চাইবেন মন্ত্রী। পিছিয়ে থাকা প্রকল্পগুলোর গতি জোরদার করতে চান তিনি। এগুলো সম্পর্কে অগ্রগতি প্রতিবেদন জানতে চাইবেন মন্ত্রী। আজকের বৈঠক থেকেই নিরবচ্ছিন্ন গতিতে শেষ করতে নির্দেশনা ও সিদ্ধান্ত নিয়ে যাবেন প্রকল্প পরিচালক।

Check Also

‘নতুন যারা কেবিনেটে জায়গা পেয়েছেন তারা সবাই যোগ্য’

তোফায়েল আহমেদ বলেছেন, ‘প্রধানমন্ত্রী উনার পছন্দমত যোগ্য, সৎ ও আদর্শবান ব্যক্তিদের নিয়েই কেবিনেট করেন। আমার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।