আজঃ রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং, আরবিঃ ১৪ই শাবান, ১৪৪০ হিজরী, বাংলাঃ ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল, এখন সময় রাত ৪:৩৪
এইমাত্র পাওয়া

ভারত সফরে যাচ্ছেন সিইসি

ভারত সফরে যাচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা এবার । সেখানে তিনি দেশটির ‘জাতীয় ভোটার’ দিবসের অনুষ্ঠানে অংশ দেবেন। ইসির জ্যেষ্ঠ সহকারী সচিব মো. শাহ আলম স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

চিঠিতে বলা হয়, সিইসি নূরুল হুদা ভারতের ‘জাতীয় ভোটার’ দিবস অনুষ্ঠানে যোগ দেবেন। ২৪ ও ২৫ জানুয়ারির অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। এ জন্য তিনি ভারতের উদ্দেশে ২৩ জানুয়ারি রওনা দেবেন এবং ঢাকায় ফিরবেন ২৮ জানুয়ারি।

এতে আরো বলা হয়, সিইসির ভারত সফর প্রতিষ্ঠানের দায়িত্ব হিসেবে বিবেচিত হবে। এই সফরে হোটেলে থাকা, খাওয়া ও অভ্যন্তরীণ যাতায়াত খরচ বহন করবে ভারতের নির্বাচন কমিশন। আর বাংলাদেশ নির্বাচন কমিশন সিইসির বিমান ভাড়া ও অন্যান্য ব্যয়ভার বহন করবে।

এ ছাড়াও সচিব মো. শাহ আলম স্বাক্ষরিত আরেকটি চিঠিতে বলা হয়েছে, একই অনুষ্ঠানে যোগ দিতে ২৩ জানুয়ারি ভারতের উদ্দেশে রওনা দেবেন ইসির যুগ্ম সচিব ফরহাদ আহম্মদ খান। তিনি ফিরবেন ২৬ জানুয়ারি।

Check Also

সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী

সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ অবস্থানের কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।