আজঃ বৃহস্পতিবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, আরবিঃ ১৫ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী, বাংলাঃ ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, বসন্তকাল, এখন সময় দুপুর ১২:০২
এইমাত্র পাওয়া

মেসি-সুয়ারেজের গোলে বছরের প্রথম ম্যাচে বার্সার জয়

Sponsored LinksYou May LikeKuala Lumpur – ZEN Rooms Twin Hotelbooking.comby Taboola

নতুন বছরের প্রথম ম্যাচেই স্প্যানিশ লা লিগায় গেতাফের বিপক্ষে ২-১ গোলের জয় পেল বার্সেলোনা। দুটি গোলের মধ্যে একটি মেসি এবং অপরটি লুইস সুয়ারেজ করেন।

গতকাল রবিবার রাতে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচের শুরুর দিকে খানিকটা চাপে ছিলো বার্সেলোনা। তবে সেই চাপে বেশি সময় থাকতে হয়নি দলটিকে। কারণ ১৯ মিনিটে ম্যাচের প্রথম গোল করে বার্সাকে এগিয়ে নেন মেসি। বাঁ পায়ের অসাধারণ শটে এবারের লিগে নিজের ১৬তম গোলটি করেন তিনি।

এরপরে ৩৯ মিনিটে ব্যবধান বাড়াতে উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজকে সাহায্য করেন মেসি। এই গোলের মধ্যে দিয়ে লিগে নিজের ১২তম গোল পূর্ণ করেন সুয়ারেজ।

তবে প্রথমার্ধের খেলা শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে এক গোল পরিশোধ করে গেতাফে। গোলটি করেন দলের স্প্যানিশ ফরোয়ার্ড হাইমে মাতা। এরপরে একাধিকবার চেষ্টা করেও দ্বিতীয়ার্ধে আর কোনো দলই গোল করতে পারেনি। আর বার্সেলোনাও ২-১ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

জানা গেছে, ১৮ ম্যাচে ১২ জয় ও চার ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। আর ৩৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। এছাড়া ৩৩ পয়েন্ট নিয়ে সেভিয়া তৃতীয় স্থানে, ৩১ পয়েন্ট নিয়ে আলাভেস চতুর্থ স্থানে এবং ৩০ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ পঞ্চম স্থানে অবস্থান করছে।

Check Also

সব চমকেই সাফল্য কিন্তু

এই এশিয়া কাপে আগের পাঁচ ম্যাচে যে দলের সর্বোচ্চ ওপেনিং জুটি ১৬ রানের, সেই দলই …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।