আজঃ রবিবার, ২১শে এপ্রিল, ২০১৯ ইং, আরবিঃ ১৪ই শাবান, ১৪৪০ হিজরী, বাংলাঃ ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, গ্রীষ্মকাল, এখন সময় রাত ৪:৩৩
এইমাত্র পাওয়া

শাহনাজের বাইকটি উদ্ধার হয়েছে

রাইড শেয়ারিং অ্যাপ উবারে মোটরসাইকেল চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হওয়া নারী শাহনাজ আক্তারের বাহনটি ছিনতাই হয়েছিল গতকাল মঙ্গলবার বিকেল ৩টার দিকে। এরপর পুলিশ দ্রুত উদ্যোগ নিয়ে বাইকটি উদ্ধার করতে সক্ষম হয়েছে।

জানা যায়, গতকাল জাতীয় সংসদ ভবনের বিপরীত দিকে রাজধানী স্কুলের সামনে থেকে তাঁর স্কুটি বাইকটি ছিনতাই করে এক ব্যক্তি। এ ঘটনায় শাহনাজ শেরেবাংলানগর থানায় একটি মামলা করেন।

এরপর পুলিশ দ্রুত ব্যবস্থা নিয়ে তাঁর বাইকটি (ঢাকা মেট্রো হ-৫৫-২৯৪৭) উদ্ধার করেছে।

চুরি যাওয়া মোটরবাইকটি নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে আটক করেছে জোবাইদুল (২৬) নামের এক যুবককে।

পুলিশের তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তৈয়ব গণমাধ্যমকে বলেন, বাইকটি উদ্ধার করা হয়েছে। আসামিকে আটকের কথাও স্বীকার করেন তিনি।

গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর খামারবাড়ি এলাকায় প্রতারণার মাধ্যমে বাইকটি চুরি করে নিয়ে যান ওই যুবক। এ ঘটনায় শাহনাজ আক্তার শেরেবাংলা নগর থানায় অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই যুবক শাহনাজের অল্প দিনের পরিচিত। শাহনাজকে চাকরি দেওয়ার কথা বলে মঙ্গলবার তাঁর সঙ্গে দেখা করেন ওই যুবক। দুপুরে খামারবাড়ি এলাকায় শাহনাজ মোটরবাইকের পাশে ছিলেন, আর ওই যুবক শাহনাজের মোটরবাইকের ওঠে কথা বলছিলেন। কথার এক পর্যায়ে প্রতারণা করে শাহনাজকে রেখে আকস্মিকভাবে মোটরবাইকটি নিয়ে সটকে পড়েন ওই যুবক।

গত এক মাস ধরে মোবাইল স্মার্টফোনের অ্যাপভিত্তিক ট্যাক্সি-সেবার নেটওয়ার্ক উবারের মাধ্যমে মোটরবাইক চালাচ্ছেন শাহনাজ আক্তার। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের কল্যাণে তিনি অনেকটাই পরিচিত হয়ে উঠেছেন।

গণমাধ্যমকে শাহনাজ বলেন, পুলিশ তাঁকে ফোন দিয়ে বাইক পাওয়ার বিষয়টি জানিয়েছে।

আনুষ্ঠানিকতা শেষে পুলিশ শাহনাজের হাতে আনুষ্ঠানিকভাবে বাইকটি তুলে দেবে বলে জানা গেছে।

Check Also

সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী

সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ অবস্থানের কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।